আলিয়াহ বিশ্ববিদ্যালয়ের কর্মচারীরা করোনা মহামারীর বিরুদ্ধে লড়াই করার জন্য এক দিনের বেতন দান করলেন :

সেলিব্রিটি, শিল্পপতি, রাজনীতিবিদ এবং শিক্ষাপ্রতিষ্ঠান সহ সর্বস্তরের লোকেরা এটির সম্মুখীন মোকাবেলা করার জন্য পদক্ষেপ নিয়েছে.....

0

কলকাতা : পশ্চিমবঙ্গ রাজ্যের অনেক প্রাইমারি শিক্ষাপ্রতিষ্ঠান জরুরী ত্রাণ তহবিলে তাদের সামর্থ অনুযায়ী অবদান রাখলেন। এবং করোনা ভাইরাস মহামারী মোকাবেলায় সরকারকে সহায়তা করার প্রতিশ্রুতি দিয়েছে। ২৭ শে মার্চ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গ এবং বিদেশে বিভিন্ন সংস্থা ও ব্যক্তিদের এই তহবিলে সামর্থ অনুযায়ী অবদান রাখতে সবাইকে আবেদন করেছিলেন, এর পরই আলিয়া বিশ্ববিদ্যালয়ের কর্মীরা তহবিলে অনুদান দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

পশ্চিমবঙ্গের আলিয়া বিশ্ববিদ্যালয়ের সম্পূর্ণকালীন, খণ্ডকালীন, চুক্তিবদ্ধ অনুষদের সদস্য এবং নন-শিক্ষণ কর্মীরা সকলে মিলে তারা তাদের একদিনের বেদন ৪ ই এপ্রিল শনিবার COVID-19 মহামারীর বিরুদ্ধে লড়াইয়ের জন্যে পশ্চিমবঙ্গ রাজ্য জরুরী ত্রাণ তহবিলে সর্বমোট ৫,৩৭,৮৮০ / – টাকা স্থানান্তর করেছে।

অর্থ সচিব দেবাশিস দত্ত আরো কিছু যুক্ত করে বলেন যে, “ক্ষতিগ্রস্থদের সহায়তা করার জন্য লোকেরা এখনো অনেক কিছুই করতে পারে। বড় বা ছোট, অনুদান বা সেবার কাজ বেশি এগিয়ে যায়। আমাদের চিন্তাগুলি এখন প্রভাবিত”।

পশ্চিমবঙ্গে এখন পর্যন্ত মোট ৬৮ টি কভিড -19 কেস রয়েছে। স্বাস্থ্য ও কল্যাণ মন্ত্রক নিশ্চিত করেছেন যে ভারতে প্রায় ৪০৬৭ টিরও বেশি করোনা ভাইরাস মামলা রয়েছে। দেশের বিভিন্ন স্থান থেকে মারা যাওয়ার খবর পাওয়া যাচ্ছে।

আলিয়াহ বিশ্ববিদ্যালয় ভারতের পশ্চিমবঙ্গের নিউ টাউনের একটি রাজ্য সরকার নিয়ন্ত্রিত স্বায়ত্তশাসিত বিশ্ববিদ্যালয়। পূর্ব কলকাতার মোহামেডান কলেজ নামে পরিচিত, এটি ২০০৮ সালে বিশ্ববিদ্যালয়ে উন্নীত হয়েছিল। পশ্চিমবঙ্গে শিক্ষাগতভাবে পিছিয়ে পড়া এবং সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে উচ্চতর শিক্ষার প্রচারের মাধ্যমে আন্তরিক উদ্দেশ্য নিয়ে এটি প্রতিষ্ঠিত হয়েছিল। আলিয়া ইউনিভার্সিটি উচ্চ মানের কর্মক্ষমতা, লক্ষ্যবস্তু সমর্থন এবং বিকাশ এবং একটি উত্সর্গীকৃত একাডেমিক এবং প্রশাসনিক কর্মচারী প্রোফাইল স্থাপনের মাধ্যমে শেখার এবং শিক্ষার ক্ষেত্রে দক্ষতার বিষয়টি নিশ্চিত করে।


 

Summary
Article Name
আলিয়াহ বিশ্ববিদ্যালয়ের কর্মচারীরা করোনার মহামারীর বিরুদ্ধে লড়াই করার জন্য এক দিনের বেতন দান করলেন :
Description
সেলিব্রিটি, শিল্পপতি, রাজনীতিবিদ এবং শিক্ষাপ্রতিষ্ঠান সহ সর্বস্তরের লোকেরা এটির সম্মুখীন মোকাবেলা করার জন্য পদক্ষেপ নিয়েছে.....
Author
Publisher Name
THE POLICY TIMES
Publisher Logo