আরব ওমানি প্রিন্সেস মোদিকে ওমান থেকে মিলিয়ন ভারতীয় শ্রমিককে বহিষ্কার করার জন্য সতর্ক করেছিলেন :

নরেন্দ্র মোদী এবং তাঁর সরকার ভারতীয় মুসলমানদের বিরুদ্ধে গণহত্যা এবং নৃশংসতা চালিয়ে যেতে থাকে যার জন্যে সম্প্রতি কালে ওমানির এক রাজকন্যা নরেন্দ্র মোদীকে ওমান থেকে মিলিয়ন ভারতীয় শ্রমিককে বহিষ্কার করার সতর্কতা বার্তা জানান..

0

ভারতীয় অধিকৃত কাশ্মীরে এবং সমগ্র ভারতে কয়েক হাজারেরও বেশি মুসলমান নিহত হয়েছেন। তবে ভারত সরকার কে মুসলিমদের গণহত্যা আর উপসাগরীয় দেশগুলির দ্বারা সহ্য করা হবে না। মুসলমানদের বিরুদ্ধে যে কোনও ভারতীয় বিদ্বেষমূলক বক্তব্য ছড়িয়ে দিলে তাকে উপসাগর থেকে বহিষ্কার করা হবে।

মোনা বিনতে ফাহাদ আল সাইদ নরেন্দ্র মোদীকে ওমান থেকে মিলিয়ন ভারতীয় শ্রমিককে বহিষ্কার করার জন্য সতর্ক করেছেন।

নরেন্দ্র মোদী এবং তাঁর সরকার ভারতীয় মুসলমানদের বিরুদ্ধে গণহত্যা এবং নৃশংসতা চালিয়ে যেতে থাকে যার জন্যে সম্প্রতি কালে ওমানির এক রাজকন্যা নরেন্দ্র মোদীকে ওমান থেকে মিলিয়ন ভারতীয় শ্রমিককে বহিষ্কার করার সতর্কতা বার্তা জানান।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সম্বোধন করে, ‘মাননীয়া (এইচ এইচ) মোনা বিনতে ফাহাদ আল সাইদ’ বলেছিলেন, “ওমান ভারতের মুসলিম ভাই-বোনদের সাথে দাঁড়িয়ে আছে। যদি ভারত সরকার মুসলমানদের উপর নিপীড়ন বন্ধ না করে, তবে ওমানে বসবাসকারী মিলিয়ন শ্রমিককে বহিষ্কার করা হতে পারে বলে জানায়। আমি অবশ্যই ওমানের সুলতানের কাছে এই বিষয়টি তুলে ধরব।” তার কটাক্ষ বক্তব্য

নরেন্দ্র মোদী ক্ষমতায় আসার পর থেকে ভারতে মুসলমান এবং অন্যান্য সংখ্যালঘুদের উপর নৃশংসতা বৃদ্ধি পেয়েছে, এবং আরএসএস, বজরং দল আরো অন্যান্য হিন্দুত্ববাদী গোষ্ঠীগুলির দ্বারা হাজার হাজার মুসলিম, খ্রিস্টান, শিখ এবং দলিতকে হত্যা করা হয়েছে, যাদের ভারত সরকার সহ আইনের সম্পূর্ণ সমর্থন রয়েছে। তবে এই চরমপন্থী হিন্দু গোষ্ঠীগুলির দ্বারা সবচেয়ে বেশি বর্বরতার মুখোমুখি হচ্ছে ভারতীয় মুসলিমরা।

আরএসএস সমগ্র ভারতে মুসলমানদের উপর নিপীড়নের নেতৃত্ব দিচ্ছে। পাকিস্তান বাদে পুরো মুসলিম বিশ্ব ভারতীয় মুসলমানদের উপর এই অত্যাচারে নীরব ছিল। কারণটি ব্যবসা বা অজানা হতে পারে তবে সম্প্রতি আরব যুবকরা আরএসএস এবং হিন্দুত্ববাদ উগ্রবাদের বিরুদ্ধে সোচ্চার হতে শুরু করেছে।

“আরএসএস আমাদের অর্থ দিয়ে ভাইদের হত্যা করে” গাল্ফ সিটিজেনরা সন্ত্রাসবাদী আরএসএসের নিন্দা জানায়|



অন্য একটি টুইটে এইচ এইচ মোনা বিনতে ফাহাদ আল-সাইদ বলেছেন: “আমাকে বলা হয়েছে যে ভারতে মুসলমানদের দুর্ভোগের পিছনে ভারতীয় সংস্থা আরএসএসের হাত রয়েছে। এটি বর্তমান সরকার দ্বারা সমর্থিত। আমি জাতিসংঘকে অনুরোধ করছি। ইউএন – ই ইউ কমিশন, ওআইসি_ওআইসি এবং অন্যান্য বিশিষ্ট সংস্থাগুলি সন্ত্রাসবাদী সংগঠন হিসাবে আরএসএসকে কালো তালিকাভুক্ত করেছে।

আরএসএসকে ইতিমধ্যে আমেরিকা যুক্তরাষ্ট্র একটি সন্ত্রাসী সংগঠন হিসাবে ঘোষণা করেছে। ৫৩ টি মুসলিম দেশে, লক্ষ লক্ষ ভারতীয় নাগরিক (বেশিরভাগ হিন্দু) কাজ করছেন এবং প্রতিবছর ভারতে ১২০ বিলিয়ন ডলার প্রেরণ করছেন। এইভাবে, আরএসএস মুসলিম দেশগুলির অর্থ দিয়ে ভারতীয় মুসলমানদের হত্যা করছে।

এইচ এইচ ডাঃ মোনা ফাহাদ মাহমুদ আল সাইদ সুলতান কাবুস বিশ্ববিদ্যালয়ের (এসকিউইউ) সহকারী উপাচার্য, এইচ এইচ সাইয়্যিদ ফাহাদ বিন মাহমুদ আল-সাইদের কন্যা (আরবি:سم السيد فهد بن محمود آل سعيد), কাউন্সিলের উপ-প্রধানমন্ত্রী ওমানের সুলতানি।

আরব যুবকরা আরএসএসের বিরুদ্ধে এবং ভারতীয় মুসলমানদের বিরুদ্ধে হিন্দুত্ববাদী চরমপন্থার বিরুদ্ধে জাগ্রত হয়েছে।

এইচ এইচ মোনা বিনতে ফাহাদ আল সাইদ ভারতীয় মুসলমানদের জন্য একমাত্র কণ্ঠস্বর নয়। দেখে মনে হয় যে নতুন আরব বসন্ত আসার পথে আরব যুবকরা আরএসএস এবং হিন্দু চরমপন্থার বিরুদ্ধে আসছে।

বৈকল্পিক সম্মন্ধ ছাড়া কোনো দেশের অর্থনীতি মজবুত হয়না, কিন্তু সবার ওপর ধর্ম যদি ধর্মান্তিক হস্তান্তর হয়ে তবে একাংশিক জনগোষ্ঠী দেশগুলি আওয়াজ তুলবে। স্বাভাবিক সম্মন্ধনসূচক ধমকি বার্তা মোনা বিনতে ফাহাদ আল সাইদ হতে মোদির জন্যে।

Summary
Article Name
আরব ওমানি প্রিন্সেস মোদিকে ওমান থেকে মিলিয়ন ভারতীয় শ্রমিককে বহিষ্কার করার জন্য সতর্ক করেছিলেন
Description
নরেন্দ্র মোদী এবং তাঁর সরকার ভারতীয় মুসলমানদের বিরুদ্ধে গণহত্যা এবং নৃশংসতা চালিয়ে যেতে থাকে যার জন্যে সম্প্রতি কালে ওমানির এক রাজকন্যা নরেন্দ্র মোদীকে ওমান থেকে মিলিয়ন ভারতীয় শ্রমিককে বহিষ্কার করার সতর্কতা বার্তা জানান..
Author
Publisher Name
THE POLICY TIMES
Publisher Logo