কলকাতায় ”গুলি মারো….” স্লোগানধারী অপরাধী গ্রেফতার :

বুধবার এক কর্মকর্তা  জানিয়েছেন যে উত্তর চব্বিশ পরগনা জেলার সোদপুরের ঘোলার বাসিন্দা পঞ্চাশ-বছরের প্রশান্ত সরকারকে মঙ্গলবার গভীর রাতে তার বাসা থেকে গ্রেপ্তার.

0

কলকাতায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সমাবেশে উস্কানিমূলক ”গুলি মারো…? ” শ্লোগান দেওয়ার অভিযোগে বিজেপির আর এক কথিত সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলায় এটি ষষ্ঠ গ্রেফতার।বুধবার এক কর্মকর্তা  জানিয়েছেন যে উত্তর চব্বিশ পরগনা জেলার সোদপুরের ঘোলার বাসিন্দা পঞ্চাশ-বছরের প্রশান্ত সরকারকে মঙ্গলবার গভীর রাতে তার বাসা থেকে গ্রেপ্তার করা হয়।আইপিএস কর্মকর্তা জানিয়েছেন, রবিবার যারা ”গুলি মারো ”স্লোগান দিচ্ছিল তাদের সাথে প্রশান্ত সরকারকে দেখা গিয়েছিলো ।

গ্রেপ্তার হওয়া অন্য পাঁচ বিজেপি সমর্থকের মতো, জনগণের মধ্যে শত্রুতা বৃদ্ধি, শান্তি ও সম্প্রীতি বিঘ্নিত করা, মানুষকে ভয় দেখানো ও হুমকি দেওয়ার জন্যও প্রশান্ত সরকারের বিরুদ্ধে মামলা রয়েছে। কলকাতা পুলিশ গত দু’দিন আগে সন্দ্বীপ সংকর ও সুজিত বড়ুয়া নাম দুই জনকে  এই ঘটনায় গ্রেপ্তার করেছে।ভিডিও ফুটেজের ভিত্তিতে তাকে চিহ্নিত করা হয়।এই সমস্ত লোকের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে যে তারা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কলকাতা সমাবেশে দেশদ্রোহীদের কাছে ”গুলি মারো ” স্লোগান তুলেছিল।

পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সমাবেশ চলাকালীন বিজেপি সমর্থকদের মধ্যে যে  উস্কানিমূলক ”গুলি মারো ” স্লোগান নিয়ে মাতোয়ারা হয়েছেন তার প্রতিবাদ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন  যে এটা দিল্লি নয়, কলকাতা বিজেপি কর্মীদের এই সমস্ত উস্কানিমূলক স্লোগান সহ্য করা হবে না।

তিনি আরও বলেছেন  যে যারা কলকাতার রাস্তায় ”গুলি মারো….?” স্লোগান দিয়েছেন তাদের আমি নিন্দা করি এবং তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন যে দিল্লির সহিংসতায় যে  গণহত্যা চালানো হয় , নিরীহ মানুষ হত্যার ফলে আমি অত্যন্ত দুঃখিত । বিজেপি পশ্চিমবঙ্গসহ সারা দেশে ” গুজরাট মডেল এর দাঙ্গা” প্রয়োগের চেষ্টা চালাচ্ছে ।

Summary
Article Name
কলকাতায় ''গুলি মারো....?'' স্লোগানধারী অপরাধী গ্রেফতার :
Description
বুধবার এক কর্মকর্তা  জানিয়েছেন যে উত্তর চব্বিশ পরগনা জেলার সোদপুরের ঘোলার বাসিন্দা পঞ্চাশ-বছরের প্রশান্ত সরকারকে মঙ্গলবার গভীর রাতে তার বাসা থেকে গ্রেপ্তার.
Publisher Name
THE POLICY TIMSE
Publisher Logo