মেধাবী শিক্ষার্থী সাগরের চিকিৎসক হওয়ার স্বপ্ন বাস্তবায়নে সহযোগিতার হাত বাড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি ঢাকা

সিরাজগঞ্জ জেলার এম. মুনসুর আলী মেডিক্যাল কলেজে সাগর ভতির সুযোগ পেলে নতুন করে দুশ্চিন্তা পড়ে যায় পাশাপাশি তার বাবা-মাও..

0
মেধাবী শিক্ষার্থী সাগরের চিকিৎসক হওয়ার স্বপ্ন বাস্তবায়নে সহযোগিতার হাত বাড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি ঢাকা the policy times

দি পলিসি টাইমস ঢাকা ব্যুরো :
বাংলাদেশের উত্তর পশ্চিমাঞ্চলের জেলা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানিহাটী গ্রামের মোঃ সাগর আলির হতদরিদ্র বাবা-মা তাদের আদরের ছেলেকে ঘিরে ছোট থেকেই স্বপ্ন দেখে এসেছে। তাইতো সাগর জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হরিমোহন উচ্চ বিদ্যালয় থেকে SSC ও শহীদ এ. এইচ. এম. কামারুজ্জামান মহাবিদ্যালয় থেকে ভালো ফলাফল নিয়ে HSC পাশ করে ভর্তি যুদ্ধে সামিল হয়।

সিরাজগঞ্জ জেলার এম. মুনসুর আলী মেডিক্যাল কলেজে সাগর ভতির সুযোগ পেলে নতুন করে দুশ্চিন্তা পড়ে যায় পাশাপাশি তার বাবা-মাও। মেডিক্যালের এত ব্যয়বহুল পড়াশুনা কিভাবে চালাবে! একজন দিনমজুর পিতা তার স্বল্প আয়ে যেখানে ঠিকমতো সংসারই চালাতে পারে না।

মেধাবী শিক্ষার্থী সাগরের চিকিৎসক হওয়ার স্বপ্ন বাস্তবায়নে সহযোগিতার হাত বাড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি ঢাকা the policy times বিষয়টি সামাজিক সংগঠন
চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি, ঢাকার কর্মকর্তাদের দৃষ্টিগোচর হয়। যে কোন মহৎ উদ্যোগ যে বৃথা যেতে পারেনা তার জলন্ত উদাহরণ সাগরের পড়াশুনায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া। তার ভর্তি ও প্রাথমিক ভাবে বইপত্র কেনা বাবদ ৬০,০০০/- টাকা প্রদান করা হয় ঢাকা চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির পক্ষ থেকে।

এই উপলক্ষে সোমবার (৩ মে)
রানিহাটী সাধারণ পাঠাগারের নিজস্ব ভবনে সাগর ও তার অবিভাবকের হাতে এই অর্থ তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি ঢাকার প্রাক্তন সভাপতি ও বর্তমান নির্বাহী কমিটির সদস্য, সজ্জন ব্যক্তি প্রকৌশলী মাহ্তাব উদ্দিন। অনুষ্ঠানে টেলিফোনে যোগ দেন সমিতির বর্তমান সভাপতি রাজউকের তত্তাবধায়ক প্রকৌশলী নুরুল ইসলাম। এই সময় আরো উপস্হিত ছিলেন পাঠাগারের সাধারণ সম্পাদক অধ্যাপক একরামুল হকসহ অন্যান্য কর্মকর্তারা।

সাগর ডাক্তার হয়ে তার মত দরিদ্র মেধাবী ছাত্রের পড়াশুনার দায়িত্ব নেয়ার ইচ্ছা ব্যক্ত করে এবং উপস্হিত সকলের দোয়া কামনা করেন। এসময় প্রকৌঃ মাহ্তাব উদ্দিন জেলার বৃত্তবানদের আরো বেশি বেশি করে এগিয়ে আসার আহবান জানান যাতে জেলার দরিদ্র মেধাবীদের পড়াশুনায় অবদান রাখতে পারে।

অনুষ্ঠানে উপস্হিত সকলে সাগর নামের বিশালতার ছাপ তার কর্মজীবনে রাখবে সেই আশাবাদ ব্যক্ত করেন।

Summary
Article Name
মেধাবী শিক্ষার্থী সাগরের চিকিৎসক হওয়ার স্বপ্ন বাস্তবায়নে সহযোগিতার হাত বাড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি ঢাকা
Description
সিরাজগঞ্জ জেলার এম. মুনসুর আলী মেডিক্যাল কলেজে সাগর ভতির সুযোগ পেলে নতুন করে দুশ্চিন্তা পড়ে যায় পাশাপাশি তার বাবা-মাও..
Author
Publisher Name
THE POLICY TIMES
Publisher Logo