করোনা ভাইরাস আপডেট: নয়ডাতে ৬ জন রোগীর নমুনা পরীক্ষায় COVID-19 Positive পাওয়া গেছে :

নয়ডাতে করোনা ভাইরাসের যে নেতিবাচক নমুনাগুলি পর্যবেক্ষন করা হয়েছে, তারা বর্তমানে পৃথকীকরণের অধীনে থাকবে। নয়ডার বেশ কয়েকটি স্কুল সতর্কতামূলক স্যানিটাইজ করেছে

0
577 Views

নয়ডাতে করোনা ভাইরাসের যে নেতিবাচক নমুনাগুলি পর্যবেক্ষন করা হয়েছে, তারা বর্তমানে পৃথকীকরণের অধীনে থাকবে। নয়ডার  বেশ কয়েকটি স্কুল তাদের ক্যাম্পাসকে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে স্যানিটাইজ করেছে।

নয়ডা: নয়ডায় ৬ জন ব্যক্তিকে সন্দেহজনক ভাবে করোনভাইরাস সংক্রমণের জন্য পর্যবেক্ষণে রাখা হয়েছিল, তারা নেতিবাচক পরীক্ষা করেছেন। এই ৬ জন তাদের কোনো আত্মীয়র জন্মদিনের পার্টিতে অংশ নিয়েছিল। গৌতম বৌদ্ধ নগর জেলা ম্যাজিস্ট্রেট বিএন সিং বলেছেন যে তারা পরবর্তী ১৪ দিনের জন্য হোম কোয়ারানটিনের অধীনে থাকবে।

“নয়ডায় ৬ জনের কাছ থেকে নেওয়া করোনাভাইরাস নমুনাগুলি নেতিবাচকভাবে পরীক্ষা করা হয়েছে তবে তাদের পরবর্তী ১৪ দিনের জন্য বাড়ির কোয়ারান্টিনের অধীনে থাকতে হবে বলে জানিয়েছেন। এবং যদি লক্ষণগুলি বিকাশ ঘটে তবে তাদের আবারও পুনরায় প্রতিক্রিয়া জানানো যেতে পারে। বর্তমানে গোটা বিশ্বজুড়ে এই আত্মঘাতী রোগ ছড়াচ্ছে। নিরাপত্তার জন্য সরকার ও প্রশাসন নিবিড় ভাবে নজর রাখছেন।এবং আতঙ্কিত হওয়ার কোনো প্রয়োজন নেই ” সিং বললেন।গতকাল নয়ডার তিনটি স্কুল বন্ধ হয়ে ছিল।

গৌতম বৌদ্ধ নগরের চিফ মেডিকেল অফিসার অনুরাগ ভড়গব বলেছিলেন, “COVID -19 সংক্রামিত শিশুর একটি পার্টিতে তাদের সংস্পর্শে এসেছিল। আমরা স্কুলটি স্যানিটাইজ করার জন্য বন্ধ করে দিয়েছি। আক্রান্ত ব্যক্তিকে ভর্তি করা হয়েছে দিল্লির একটি হাসপাতাল।”

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছে যে ভারতে এখন পর্যন্ত মারাত্মক করোনাভাইরাস (COVID -19) এর ছয়টি ইতিবাচক ঘটনা জানা গেছে।

সোমবার করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে বৈশ্বিক মৃত্যুর পরিমাণ বেড়েছে ৩,০০০ এর উপরে, চীন মূল ভূখণ্ডে নতুন গণনা বেড়েছে ২,৯১২। গত বছরের শেষ দিকে চীনে উদ্ভূত এই মারাত্মক ভাইরাসটি সারা বিশ্বে ছড়িয়ে পড়ে এবং ৮০,০০০ এরও বেশি লোককে সংক্রামিত করেছে।


Summary
Article Name
ককরোনাভাইরাস আপডেট: দিল্লির নয়ডাতে ৬ জন রোগীর নেতিবাচক পরীক্ষায় করোনার সংস্পর্শ পাওয়া গেছে :
Description
নয়ডাতে করোনা ভাইরাসের যে নেতিবাচক নমুনাগুলি পর্যবেক্ষন করা হয়েছে, তারা বর্তমানে পৃথকীকরণের অধীনে থাকবে। নয়ডার বেশ কয়েকটি স্কুল সতর্কতামূলক স্যানিটাইজ করেছে
Author
Publisher Name
THE POLICY TIMES
Publisher Logo