হাইস্কুলের প্রধান শিক্ষকের উপর কিছু দুস্কৃতির আক্রমণ :

সর্বমঙ্গলা হাইস্কুলের প্রধান শিক্ষক শ্রীজিৎ সাহা বুধবার  স্কুল খোলার সময়ে বেশকিছু দুস্কৃতির সামনে পড়ে।হাইস্কুলের প্রধান শিক্ষকের উপর অত্যাচার।

0
salbamangala high Schools- The Policy Times

দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারাপুর থানার সর্বমঙ্গলা হাইস্কুলের প্রধান শিক্ষক শ্রীজিৎ সাহা বুধবার  স্কুল খোলার সময়ে বেশকিছু দুস্কৃতির সামনে পড়ে। দুষ্কৃতীরা স্কুল বন্ধ রাখার জন্যে স্কুলের প্রধান শিক্ষক কে লাঞ্ছনীয় অপমান অপদস্ত করে। তারা প্রধান শিক্ষক ও গাড়ির ওপর হামলা করলেও তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তৎক্ষণাৎ এলাকা বাসীরা এসে  প্রধান শিক্ষকের আত্মরক্ষা করে এবং পুরো বিষয় কে সামলে নিতে সক্ষম হয়। 

সর্বমঙ্গলা হাইস্কুলের প্রধান শিক্ষকের সাথে আমরা কথা বলি এবং তিনি নিন্দনীয় ভাবে জানায় যে, এলাকার কিছু ছিপিএম- এর  দুষ্কৃতী তার উপর আক্রমণ করে। 

বন্দের দিনেও আমরা ছেলে মেয়েদের শিক্ষা দেয়ার জন্যে যদি দূর দূরান্ত থেকে এসে স্কুলে পড়াতে চাই, সেটা কি শিক্ষাহীন সমাজের জন্যে খারাপ? 

কিন্তু প্রশ্ন যেটা সামনে জলচ্ছবি আকারে উঠে আসছে সেটা হলো যে যারা আক্রমণ করেছিল তাদের আসলে ক্রোধ টা কোথায়? এলাকাতে শিক্ষকদের নিয়ে ঝামেলা এমনটা কখনো সোনা যায়নি তাছাড়া সর্বমঙ্গলা হাইস্কুলের বেশ সুনামও আছে।পুরো দেশে ভারতবন্ধের ডাক দেওয়া হয়েছে তারপরও স্কুল কেন খুলবে? হয়তো বা দুষ্কৃতীদের এমন কোনো মনো ভাবনা ছিল। কিন্তু সর্বমঙ্গলা হাইস্কুল ছাড়াও এলাকার অন্যান্য স্কুল খোলা ছিল সেই স্কুল গুলো থেকে তেমন কোনো সমস্যার খবর পাওয়া যায়নি।বরং পার্শবর্তী স্কুলের শিক্ষক শিক্ষিকারা পুরো বিষয় টাকে নিন্দনীয়ভাবে দেখছে।

পরিপূর্ণ সমাজের মূল হলো শিক্ষা।আজ আমরা যদি শিক্ষাপ্রতিষ্ঠানে পড়াতে আসা শিক্ষকদের ওপর অত্যাচার করি তবে সেটা নিন্দনীয় ছাড়া আর কিছুই নয়।

Summary
Article Name
হাইস্কুলের প্রধান শিক্ষকের উপর কিছু দুস্কৃতির আক্রমণ |
Description
সর্বমঙ্গলা হাইস্কুলের প্রধান শিক্ষক শ্রীজিৎ সাহা বুধবার  স্কুল খোলার সময়ে বেশকিছু দুস্কৃতির সামনে পড়ে।হাইস্কুলের প্রধান শিক্ষকের উপর অত্যাচার।
Author
Publisher Name
The Policy Times
Publisher Logo