ময়মনসিংহ স্বেচ্ছাসেবক লীগের ঈদ পুনঃমিলনী, আলোচনা সভা ও চর অঞ্চল উন্নয়ন ফোরামের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত

ময়মনসিংহ মহানগরের হেরা কমিউনিটি সেন্টারে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ পুনঃমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত...

0
ময়মনসিংহ স্বেচ্ছাসেবক লীগের ঈদ পুনঃমিলনী, আলোচনা সভা ও চর অঞ্চল উন্নয়ন ফোরামের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত the policy times

দি পলিসি টাইমস ঢাকা ব্যুরো :
ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে আজ শনিবার (১৫ মে) তারিখ বেলা ১১ টায় ময়মনসিংহ মহানগরের হেরা কমিউনিটি সেন্টারে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ পুনঃমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঈদ পুনঃমিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। তিনি নেতাকর্মীদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

Also Read: তরুন আইনজীবী বন্ধু সমাজের ঈদ আড্ডা— “মানবতার জয় হউক”

ময়মনসিংহ স্বেচ্ছাসেবক লীগের ঈদ পুনঃমিলনী, আলোচনা সভা ও চর অঞ্চল উন্নয়ন ফোরামের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত the policy times অতঃপর বিকাল ০৩ঃ৩০ টায় ৪ নং পরানগঞ্জ ইউনিয়নস্থ গলিয়ামারী গ্রামে ময়মনসিংহ সদর উপজেলা আওয়ামী লীগ এর সাবেক সভাপতি মরহুম আঃ জলিল সাহেবের কবর জিয়ারত ও মোনাজাতে অংশ নেন সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা একেএম আফজালুর রহমান বাবু সহ আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীবৃন্দ। অতঃপর বিকাল ৫ঃ৩০ টায় ৩ নং বুড়োরচর ইউনিয়নে চর অঞ্চল উন্নয়ন ফোরাম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা একেএম আফজালুর রহমান বাবু বলেন বিশ্ব মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বৈশ্বিক করোনা মহামারীর শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা সারাদেশে নিরবিচ্ছিন্ন ভাবে মানবিক সেবা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে! মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন রাত অক্লান্ত পরিশ্রম করছেন। যার ফলশ্রুতিতে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশের তালিকায় উন্নীত হয়েছে। সকল ক্ষেত্রে বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি দৃশ্যমান হলেও ময়মনসিংহের এই চর অঞ্চল সমুহে আশানুরূপ কোন উন্নয়ন অগ্রগতি হয় নি! অত্র অঞ্চলের জনপ্রতিনিধি বিরোধী দলীয় নেতা হওয়ায় এবং জনগনের সাথে সম্পৃক্ততা না থাকায় এই চর অঞ্চল উন্নয়ন থেকে সবসময় বঞ্চিত! রাস্তা ঘাট ব্রীজ কালবার্ট অনুন্নত থাকায় প্রতিনিয়ত এই চর অঞ্চলের মানুষ কে চরম দূর্ভোগ পোহাতে হয়! যতদ্রুত সম্ভব এই অঞ্চলের মানুষের দূর্ভোগ লাগবে সকল উন্নয়ন কর্মকান্ড গ্রহণ করা হবে বলে জানান তিনি। কোন মানুষ জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতি থেকে বঞ্চিত হবে না।

ময়মনসিংহ স্বেচ্ছাসেবক লীগের ঈদ পুনঃমিলনী, আলোচনা সভা ও চর অঞ্চল উন্নয়ন ফোরামের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত the policy times এসময় আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সহ সভাপতি মোরশেদুল আলম জাহাঙ্গীর, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডঃ এবিএম নুরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট। মহানগর স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক মোফাখ্খারুল ইসলাম খোকন।

ময়মনসিংহ স্বেচ্ছাসেবক লীগের ঈদ পুনঃমিলনী, আলোচনা সভা ও চর অঞ্চল উন্নয়ন ফোরামের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত the policy times উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সৈয়দ এহতেশামুল হক সুমন, সদস্য তানজীর আহমেদ রাজিব, আরজুনা কবির, জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি শহিদুল ইসলাম রাজা,শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, ময়মনসিংহ সদর স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক কামরুজ্জামান কাউসার,যুগ্ম আহবায়ক সাদেকুল ইসলাম সাদেক, শেখ জাহাঙ্গীর আলম সহ জেলা মহানগর ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীবৃন্দ।

Summary
Article Name
ময়মনসিংহ স্বেচ্ছাসেবক লীগের ঈদ পুনঃমিলনী, আলোচনা সভা ও চর অঞ্চল উন্নয়ন ফোরামের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত
Description
ময়মনসিংহ মহানগরের হেরা কমিউনিটি সেন্টারে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ পুনঃমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত...
Author
Publisher Name
THE POLICY TIMES
Publisher Logo